সকল মেনু

কুয়াকাটায় আবাসিক হোটেলে দুর্ধর্ষ চুরি

images (14)নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৬ আগস্ট : পর্যটন নগরী কুয়াকাটায় আবাসিক হোটেল বিশ্বাস সী প্যালেস, ক্যাসেল্ড ড্রীম, বেঙ্গল গেষ্ট হাউজ থেকে পর্যটকের মালামাল চুরি হয়েছে। চুরির ঘটনায় বিশ্বাস সী প্যালেস হোটেলের এক বয়কে পুলিশ আটক করেছে।
পর্যটক রুমেল (৩০) জানান, তারা বারডেম থেকে বৃহস্পতিবার কুয়াকাটায় এসে বিশ্বাস সী প্যালেসে ওঠেন। ওই রাতে ২০৮ নম্বর রুমে তারা স্ব-পরিবারে উঠে রাতে দরজা বন্ধ করে শুয়ে পড়লে শেষ রাতের দিকে রূমের বেলকুনি বেয়ে দরজা খুলে তাদের ১টি ল্যাপটপ, ২টি মোবাইল চুরি করে নিয়ে যায়। অপরদিকে বেঙ্গল গেষ্ট হাউজের জানালার থাই গ্লাসের লক খুলে বাইরে থেকে হাত দিয়ে একটি ডিজিটাল ক্যামেরা, তিনটি মোবাইল, একটি হাত ব্যাগ নিয়ে যায়। ক্যাসেল্ড ড্রীম থেকে একটি হাত ব্যাগসহ টাকা পয়সা নিয়ে যায়। পর্যটকরা চুরির ঘটনা স্থানীয় পুলিশ ফাঁড়িতে জানালে শুক্রবার সকালে হোটেল বিশ্বাস সী প্যালেস হোটেল থেকে মিজানুর রহমান নামের এক রূম বয়কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top