সকল মেনু

ঢাকার যেসব রাস্তা বন্ধ থাকবে আজ

হটনিউজ ডেস্ক:

আজ বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত। এরই মধ্যে ৬৪ জেলার মুসল্লিরা ইজতেমার মাঠে আসতে শুরু করেছেন মোনাজাতের উদ্দেশে। প্রথম পর্বের আখেরি মোনাজাতকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে নানা কর্মসূচি।

আজ ভোর ৫ টা থেকে বিমানবন্দর থেকে গাজীপুরের জয়দেবপুর, চৌরাস্তা, মিরেরবাজার-টঙ্গী, আবদুল্লাপুর থেকে বাইপাস সড়কে আশুলিয়া পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে। গতকাল শনিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, ইজতেমা শেষে যাওয়ার সময় একই ব্যবস্থাপনা অব্যাহত থাকবে।

এদিকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা থেকে ইজতেমার ময়দান পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সঙ্গে যে সকল লিং রোড খোলা রয়েছে তবে তা থেকে যাতে কোনো যানবাহন মহাসড়কে ওঠতে না পারে তার জন্য নেওয়া হয়েছে পুলিশি ব্যবস্থা।
গাজীপুরের পুলিশ কমিশনার আনোয়ার হোসেন জানান, আখেরি মোনাজাতের আগ পর্যন্ত এই মহাসড়কগুলোতে মুসল্লিদের কোনো ধরনের ভোগান্তিতে না পড়তে হয় তার জন্য প্রশাসন থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top