সকল মেনু

‘প্রধানমন্ত্রীর সত্য ভাষণ বিএনপির গাত্রদাহের কারণ’

হটনিউজ ডেস্ক:
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সত্য ভাষণ বিএনপির গাত্রদাহের কারণ। জাতির উদ্দেশ্যে দেয়া প্রধানমন্ত্রীর ভাষণের প্রতিক্রিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্যের প্রতিক্রিয়ায় আজ বুধবার দুপুরে সচিবালয়ে এ কথা বলেন তিনি।

এর আগে, প্রধানমন্ত্রীর জাতির উদ্দেশে দেয়া ভাষণকে সত্যের অপলাপ বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতি সারা দুনিয়ায় আছে, আমাদের দেশেও আছে। প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার কথা বলেছেন। অঙ্গীকার করেছেন। তিনি বলেছেন তার উপর ভরসা রাখতে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী তার বক্তব্যে দেড় কোটি কর্মসংস্থানের লক্ষ্যমাত্রা নির্ধারণের কথা বলেছেন। প্রধানমন্ত্রীর সত্য বলার সৎ সাহস আছে, তিনি সত্য বলেন। এটা বিএনপির গাত্রদাহের কারণ।

সমসাময়িক বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত ধর্ষককে দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করা হয়েছে, এটা স্বস্তির বিষয়।

মেট্রোরেল নিয়ে এক প্রশ্নের জবাবে সড়ক মন্ত্রী বলেন, আমি মেট্রোরেল সংশ্লিষ্ট সকলের সঙ্গে আলোচনা করে, জাপানিদের সঙ্গে কথা বলে জেনেছি তারা নির্ধারিত সময়ের আগেই প্রকল্পের কাজ শেষ করবে। এই ডিসেম্বরের মধ্যেই কাজের অনেকাংশ শেষ হয়ে যাবে। আগামী বছর জুনের মধ্যে পুরো কাজ শেষ হয়ে যাবে। আমরা আরেকটু সময় হাতে রেখে বলেছি ২০২১ সালের ডিসেম্বরে উদ্বোধন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top