সকল মেনু

সরকারের চরম নির্যাতনের শিকার খালেদা জিয়া: রিজভী

হটনিউজ ডেস্ক:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এই সরকারের চরম নির্যাতনের শিকার বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

এসময় রিজভী বলেন, ‘তিনি স্বামীকে হারিয়েছেন। এই সরকার ও সরকারের দোসরদের নির্যাতনে ছোট ছেলেকে হারিয়েছেন। বড় ছেলে বিদেশে চিকিৎসাধীন। তাকেও নানাভাবে নাজেহাল করা হচ্ছে। জিয়া পরিবারের প্রতি সরকারের এই অত্যাচারে ক্ষুব্ধ ও ব্যথিত জনগণ গুমরে গুমরে দিন কাটালেও যেকোনো মুহূর্তে এর উদগিরণ ঘটবেই’।
তিনি আরও বলেন, গত ১৬ ডিসেম্বর খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের সাক্ষাতের অনুমতি দেওয়া হয়েছিল। এরপর ১৯ দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরও দেশনেত্রীর সঙ্গে স্বজনদেরকে সাক্ষাতের সুযোগ দেওয়া হয়নি। কারা কর্তৃপক্ষের কাছে গত ২৭ ডিসেম্বর দেশনেত্রীর বোন সেলিমা ইসলাম, পুত্রবধূ শর্মিলা রহমান, নাতনি জাহিয়া রহমান, নাতি শামীন ইসলাম, রাখীন ইসলাম ও নাতনি আরিবা ইসলামকে সাক্ষাতের জন্য লিখিত আবেদন করা হয়েছিল। কিন্তু কারা কর্তৃপক্ষ এ বিষয়ে কোনো কর্ণপাত করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top