সকল মেনু

তাইওয়ানের সেনাপ্রধানসহ নিহত ৮

হটনিউজ ডেস্ক:

তাইওয়ানের রাজধানী তাইপেইয়ের কাছাকাছি অঞ্চলে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দেশটির ৮ সেনা সদস্য নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত এই ৮ সেনাসদস্যের মধ্যে দেশটির সেনাপ্রধান জেনারেল সেন ই মিং রয়েছেন বলে জানিয়েছে কাতারভিত্তিক আর্ন্তজাতিক সংবাদমাধ্যম আলজাজিরা।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাতে আলজাজিরা জানায়, স্থানীয় সময় সকাল ৭টা ৫৪ মিনিটে সংশান বিমান ঘাঁটি থেকে উড্ডয়ন করেছিল ব্ল্যাক হক হেলিকপ্টার। এতে জেনারেল সেন ই মিংসহ সেনাবাহিনীর ১২ কর্মকর্তা ছিলেন। এরপর ৮টা ২২ মিনিটে আকাশযানটি জরুরি অবতরণ করে। এর আগে কন্ট্রোল রুমের সঙ্গে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

বৈরি আবহাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিক প্রতিবেদনে জানানো হয়েছে। প্রতিবেদনে আরো জানানো হয়, এখন পর্যন্ত বেশ কয়েকজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। হেলিকপ্টারের ধ্বংসাবশেষের নিচে নিহতের দেহ পড়েছিল।

সেন্ট্রাল নিউজ এজেন্সির কর্মকর্তারা জানিয়েছেন, তাইওয়ানের বিমান বাহিনী আরও দুটি ব্ল্যাক হক হেলিকপ্টার এবং প্রায় ৮০ জন সেনা সদস্যকে ওই এলাকায় মোতায়েন করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top