সকল মেনু

দেশের ৯০ শতাংশ মানুষই বিএনপিকে পছন্দ করে না : সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

বিএনপিকে জনগণ পছন্দ করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ৯০ শতাংশ মানুষই বিএনপিকে চায় না। তাদের আচার আচারণের কারণে প্রতিনিয়ত জনসমর্থন কমছে। তারা মানুষের কল্যাণে রাজনীতি করে না। এ সংখ্যা আরও বাড়বে। এটা ৯১-৯২ হতে হতে তলানিতে গিয়ে ঠেকবে।

আজ বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ-সংক্রান্ত এক সমন্বয় সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রের অবস্থা কী? এটা পরীক্ষা করার জন্য তারা (বিএনপি) ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেবে, এটা অত্যন্ত হাস্যকর বক্তব্য। এ বক্তব্য থেকে বোঝা যায় যে, গণতন্ত্রের প্রতি তাদের কোনো শ্রদ্ধা নেই। তাদের লক্ষ্য হলো যে কোনোভাবে তাদের ক্ষমতায় যেতে হবে। ক্ষমতায় গিয়ে সন্ত্রাস এবং খুনের রাজত্ব কায়েম করবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top