সকল মেনু

১৫ কিলোমিটার এলাকায় তীব্র যানজট কারণ, দুটি মাল বোঝাই ট্রাক

সিরাজগঞ্জ প্রতিনিধি ,১৬আগষ্ট : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ওজন স্কেলের সামনে দুটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে আইল্যান্ডের উপড়ে উঠে যাবার কারনে সেতু থেকে নলকা পর্যন্ত মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার এলাকায় তীব্র যানজট প্রত্যক্ষদর্শী ও সেতু jam_0001.jpgকর্তৃপক্ষ জানায়, ভোর সাড়ে ৫ টার দিকে সেতুর পশ্চিম টোল প্লাজার ওজন স্কেলের সামনে ঢাকামুখি বেপরোয়া গতীর দুটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপর উঠে গেলে রাস্তা বন্ধ হয়ে এ যানজটের সৃস্টি হয়। কিন্তু দীর্ঘ সময়েও বিকল ট্রাক দুটি সেতু কর্তৃপক্ষ সরিয়ে না নেয়ায় এবং হরতালের পর যানবাহনের চাঁপ বেশী থাকায় যানজট আরও বাড়তে থাকে এবং সেতুর পশ্চিমে নলকা পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকায় যানবাহন চলাচল থাকে। এছাড়াও যানজটের কারণে ঢাকামুখি কিছু যানবাহন বিকল্প রাস্তা দিয়ে সিরাজগঞ্জ শহরে প্রবেশ করলে শেহরের বাইপাস সড়কেও যানজটের র্সৃষ্টি হয়।

তবে সকাল ৮ দিকে সেতু কর্তৃপক্ষ দূর্ঘটনা কবলিত ট্রাক দুটি রেকার দিয়ে সরিয়ে ফেলার কারনে ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top