সকল মেনু

আমাকে গ্রেফতার করার জন্য এভাবে দ্রুত রিলিজ দেওয়া হচ্ছে

হটনিউজ ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১২টা ২০ মিনিটে ছাড়পত্র পেয়ে হাসপাতাল ছাড়েন তিনি।

হাসপাতাল ছাড়ার সময় ভিপি নুর বলেন, আমাকে গ্রেফতার করার জন্য এভাবে দ্রুত রিলিজ দেওয়া হচ্ছে। আইসিটি আইনে মামলা হয়েছে আমাদের নামে। ডাকসুর নির্বাচনের তিন মাস মেয়াদ আছে। এ মামলায় গ্রেফতার হলে দুই মাসের আগে জামিন হয় না। তাই তড়িঘড়ি করে আমাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমি হাঁটতে পারি না, সোজা হয়ে দাঁড়াতে পারি না। কাশি দিলে পাজরে ব্যথা পাই। মাথা ঘুরায়, চোখে ঝাপসা দেখি। আমার চিকিৎসার ব্যাপারে সন্দেহ আছে। সরকারের দুঃশাসন ও ছাত্রলীগের সন্ত্রাসী কার্যক্রম কথা বলায় আমাকে হত্যা করতে চেয়েছে। আমাকে মেরে ফেলার জন্য আটবার হামলা করা হয়েছে। আর এগুলো করা হচ্ছে সরকারের ইশারায়।
এদিকে, আহতদের চিকিৎসার মেডিক্যাল বোর্ডের প্রধান নিউরো সার্জারি বিভাগের অধ্যাপক ডা. রাজিউল হক বলেন, ভিপি নুরকে ছুটি দেওয়া হয়েছে। গতকাল সোমবার (৩০ ডিসেম্বর) তার কাছে ছাড়পত্র বুঝিয়ে দেওয়া হয়। এছাড়া নাজমুল ও ফারাবী ও ফারুককে ছাড়পত্র দেওয়া হবে। তাদের অবস্থা ভালো আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top