সকল মেনু

আমি ভেবেছিলাম, আপনারা আমাকে ছুটি দিয়ে দিবেন: শেখ হাসিনা

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের ২১তম কাউন্সিলে নব নির্বাচিত সভাপতি শেখ হাসিনা বলেছেন, আমি ভেবেছিলাম, আমাকে আপনারা ছুটি দেবেন। আপনাদের ভাবতে হবে আমার বয়স হয়ে গেছে। আমার বয়স এখন ৭৩। এবারও আমাকে দায়িত্ব দিয়েছেন? এমন কথা বলেছেন ।

আজ শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিতে আবার সভাপতি নির্বাচিত হন তিনি।

আগামীতে নতুন নেতা নির্বাচন করতে হবে জানিয়ে শেখ হাসিনা বলেন, ১৯৭৫ সালে পরিবার হারানোর পর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরাই আমার শক্তি। আমার ৭৩ বছর বয়স হয়ে গেছে। আপনাদের নতুন করে ভাবতে হবে। আগামীতে নতুন নেতা নির্বাচন করতে হবে।

তিনি বলেন, সভাপতি পদে যেহেতু আর কোনো নামের প্রস্তাব আসেনি। তাই আমাকেই আপনারা নির্বাচিত করেছেন। দলের নেতাকর্মীদের নিয়েই আমরা সামনের দিকে এগিয়ে যাব।

শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয় আওয়ামী লীগের দুই দিনব্যাপী জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন। সম্মেলনের শেষ দিন দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হচ্ছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে।

দ্বিতীয় অধিবেশনে শেখ হাসিনাকে দলের সভাপতি ও ওবায়দুল কাদেরকে আবার সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন কাউন্সিলররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top