সকল মেনু

ছাত্রদলের আইন বিষয়ক সম্পাদককে কুপিয়ে হত্যা

6971_1রংপুর অফিস: রংপুর জেলা ছাত্রদলের আইন বিষয়ক সম্পাদক শাহীন আলমকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার নগরীর শিমুলবাগ এলাকায় ওই ঘটনা ঘটে। এনিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পুলিশের একটি সুত্র জানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে।জেলা ছাত্রদলের সভাপতি জহির আলম নয়ন জানান, রাত সোয়া ৮ টার দিকে মেডিকেল পুর্বগেটের বাড়ি থেকে মোটর সাইকেলে রংপুর শহরে আসছিল শাহীন আলম। এসময় আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা শিমুলবাগ এলাকায় তার মোটর সাইকেল গতিরোধ করে কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাথারি কোপাতে থাকে সন্ত্রাসীরা। শাহীনের চিৎকারে লোকজন ছুটে আসার আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১০ টায় তার মৃত্যু হয় । সন্ত্রাসীরা তার মাথা, হাত পা সহ শরীরের বিভিন্ন অংশ মারাত্বক জখম করে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. বিধু রায় জানান, অতিরিক্ত রক্তক্ষরনের কারণেই তার মৃত্যু হয়েছে।শাহীন আলমের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে হাসপাতাল ক্যাম্পাসেই বিক্ষোভ করেছে ছাত্রদলনেতাকর্মীরা। তারা ওই ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

কোতয়ালি থানার ওসি শাহাবুদ্দিন খলিফা জানান, এ হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে। আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ডটি ঘটতে পারে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top