সকল মেনু

নওগাঁয় জাতীয় শোকদিবস পালিত


Bogobondhu-3bg20130814120733নওগাঁ প্রতিনিধি
:যথাযথ গুরুত্বের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের ৩৮তম সাহাদত বার্ষিকী উপলক্ষে জাতীয় শোকদিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ওসামাজিক সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে।
জেলা প্রশাসনের উদ্যোগে সকাল সাড়ে ৯টায় সার্কিট হাউস থেকে একটি বিশাল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসে শেষ হয়। সেখানে জেলা প্রশাসক মোঃ এনামুল হকের সভাপতিত্বে আয়োজিত আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এ কে এম ফজলে রাব্বী। পুলিশ সুপার মোঃ কাইয়ুমুজ্জামান খান ও সিভিল সার্জন ডাঃ আলাউদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা প্রশাসনের কর্মসূচীর অংশ হিসেবে যোহরের নামাজের পর কাচারী জামে মসজিদে মিলাদমহফিল অনুষ্ঠিত হয়। এদিকে জেলা আওয়ামীলীগ সকালে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করে। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল মালেক এমপি র‌্যালীটির উদ্ধোধন করেন। পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সকল কর্মসূচীতে অংশগ্রহন করেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ফজলে রাব্বী, বেগম শাহীন মনোয়ারা হক এমপি,সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভীন আক্তারসহ আওয়্মাীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা ছাত্রলীগ অনরুপ পৃথক কর্মসূচী পালন করে। এ কর্মসুচীর অংশ হিসেবে জেলা শিশু বিষয়ক কর্মকর্তার অফিসে শিশুদের রচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মিলাদমহফিল, পুরস্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করে। অতিরিক্ত জেলা প্রশসক রাজস্ব নাজনীন হোসেন এতে প্রধান অতিথি ছিলেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম হাসিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক মোঃ কায়েস উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তৌহিদুল আলম।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top