সকল মেনু

সেই প্লাস্টিক কারখানায় ফের আগুন, নিহত ১, আহত ৩৫

হটনিউজ ডেস্ক:
বছর না ঘুরতেই কেরানীগঞ্জের সেই প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কারখানায় ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখান থেকে একজনের মৃতদেহসহ ৩৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। আহতদের অধিকাংশের অবস্থাই আশঙ্কাজনক।

আহতদের মধ্যে রয়েছে, মো. ফায়সাল (২৯), জাহাঙ্গীর হোসেন (৫২), শফিকুল ইসলাম(২৭), মো. বসির (২০), ফয়সাল মিয়া (৩৫), দুর্জয় সরকার (১৭), সুমন ইসলাম (২৫), মেহেদী (২০), আসাদ (২৩), মো. সিরাজ (৫০), মো. সাজিদ (২৯), জিনারুল ইসলাম (৩২), শাখায়াত (৩০), আবু সাইদ (১৬), সোহান (২২), বাবুল (২৫), জাকির হোসেন মাদবর (২২), মো. আলম (২২), আ. রাজ্জাক (৪২), লাল মিয়া (৪২)।

আগুন নিয়ন্ত্রণে কেরানীগঞ্জ, সদরঘাট, পোস্তগোলা ও সদর ফায়ার সার্ভিসের অন্তত ১০টি ইউনিট কাজ করছে। ফায়ার সার্ভিসের পাশাপাশি আগুন নিয়ন্ত্রণে স্থানীয় বাসিন্দারাও এগিয়ে এসেছেন। এ ছাড়া স্থানীয় র‌্যাব পুলিশসহ প্রশাসনিক কর্মকর্তারা সেখানে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ চালিয়ে যাচ্ছেন।

এ ঘটনায় মালিক নজরুল ইসলাম ও ম্যানেজার আল আমিনকে না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

র‌্যাব ১০ সিপিসি ২ মেজর মো. শাহরিয়ার হোসেন অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ২৫ এপ্রিল কারখানাটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top