সকল মেনু

শোক দিবসে শোকের মাতম ঠাকুরগাঁওয়ে

images (3)হট নিউজ২৪বিডি.কম, ঠাকুরগাঁও অফিস: সারাদেশের মত যথাযোগ্য মর্যাদায় ঠাকুরগাঁওয়েও পালিত হয় শোক দিবস। এ উপলক্ষে আয়োজিত শোক র‌্যালীতে অংশ নেয় বিভিন্ন স্তরের নেতা কর্মীরা ছাড়াও সাধারন মানুষ। শোক র‌্যালী শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরন করে ২ ছাত্র নেতা। আহত ও মুমুর্ষু অবস্থায় রয়েছে আরো ৪ জন। ঘটনাটি ঘটেছে আজ বৃহষ্পতিবার ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায়।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ জাহিদ হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১ টার দিকে শোক র‌্যালীতে অংশ নেয় বিভিন্ন ইউনিয়ন ও উপজেলার ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ সহ আওয়ামীলীগ নেতা কর্মীরা। র‌্যালী ও মিলাদ-মাহফিল শেষে ফেরার পথে মীরডাঙ্গী নামক স্থানে মোটর সাইকেল ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক বটতলী গ্রামের আলতাফ হোসেনের ছেলে ইয়াকুব আলী (২০), একই গ্রামের কিনু মোহাম্মদের ছেলে ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন (২১)। দুর্ঘটনায় আহত আরো ৬ জনের মধ্যে ২ জনকে মুমুর্ষ অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ শোক দিবসে শোক র‌্যালীতে অংশ গ্রহনের পরে লাশ হয়ে বাড়ি ফেরার ঘটনায় কাশিপুর বটতলি এলাকায় শোকের মাতম চলছে। অতিব ভালো ছেলে বলে খ্যাত ওই ২ জনের মৃত্যুতে স্তব্ধ হয়ে গেছে এলাকার কোলাহল। বাড়িতে বাবা-মা বার বার মুর্চ্ছা যাচ্ছেন ছেলের শোকে। ইয়াকুবের বাবা আলতাফ হোসেন কাঁদতে কাঁদতে জানান, বড় ছেলে হওয়ায় তাকে নিয়ে অনেক আশা ছিল। আজ সবই শেষ হলো। শোকের এ দিনে শোকার্ত পরিবারের সাথে সমগ্র এলাকায় শোক নেমে এসেছে।

রানীশংকৈল উপজেলা আওয়ামীলীগ সভাপতি শহিদুল ইসলাম সহ গভীর শোক জানিয়েছেন আওয়ামীলীগ নেতা মামুনুর রশীদ এলবার্ট, আলমগীর সরকার। তারা বলেন, ভালো দুটি ছেলে রাজনীতি থেকে হারিয়ে গেলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top