সকল মেনু

নতুন ব্যবসা চালু করলেন অপু বিশ্বাস

হটনিউজ ডেস্ক:

এবার ব্যবসায়ী হিসেবে পথচলা শুরু করলেন ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বাস। তবে কোনো পণ্যের নয়। মূলত মিডিয়াসংশ্লিষ্ট কাজের জন্য ফ্লোর ভাড়া দেয়াসহ প্রমোশনাল কাজের ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন তিনি.

খুলেছেন ‘এপিজে ফ্লোর’। এটির অবস্থান নিকেতনের ৩ নম্বর রোডের ব্লক বির ৫৮ নম্বর বাড়িতে। ৯ ডিসেম্বর সন্ধ্যায় প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন অভিনেতা আহমেদ শরীফ। এ সময় অপুর আমন্ত্রণে সাড়া দিয়ে আরো অনেকেই উপস্থিত ছিলেন।

নায়িকা জানান, এখানে থাকবে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ডান্স ফ্লোর। ‘এপিজে ফ্লোর’ নাম রাখার কারণও ব্যাখা করেন তিনি, “‘এ’তে অপু এবং ‘জে’তে আমার ছেলে জয়। আর ‘পি’র অর্থ পরে জানাব।”

অপু বিশ্বাস বলেন, ‘নতুন ছেলে-মেয়েরা প্রতিনিয়তই বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত হচ্ছে। এর মধ্যে ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি প্রভৃতিও রয়েছে। আমরা এখানে তাদের জন্য কাজের একটা ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। যে কেউ ন্যূনতম খরচে এগুলো ব্যবহার করতে পারবে। এতে সমাজে কর্মসংস্থানও তৈরি হবে।’

আহমেদ শরীফ বলেন, ‘অপু বিশ্বাস একজন নামি অভিনেত্রী। অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। এবার নতুন উদ্যোগ নিয়ে সামনে এসেছেন। আমি তাঁর সাফল্য কামনা করছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top