সকল মেনু

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে স্ত্রী আনোয়ারা বেগমকে (৫০) কুপিয়ে হত্যার পর স্বামী লাল মাহমুদ (৫৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গ্রিল ও দরজা ভেঙে মরদেহ দুটি উদ্ধার করে।

এ ঘটনায় নিহতদের মেয়ে লাকি আক্তার বাদী হয়ে মামলা করবেন বলে জানা গেছে।
উপজেলার আউলিয়াবাদ গ্রামের মন্ডলপাড়া এলাকায় সোমবার সন্ধ্যা ৭টায় এ লোহমর্ষক ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা আউলিয়াবাদ গ্রামের খোরশেদ আলীর মেয়ে ও লাল মাহমুদ একই এলাকার মৃত চাঁন মাহমুদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত লাল মাহমুদ-আনোয়ারা দম্পতির এক মেয়ে ও দুই ছেলে। মেঝ ছেলে আমিনুর কাতার ও ছোট ছেলে আনোয়ার সৌদি প্রবাসী। বাড়িতে তারা দুজনই বসবাস করতেন। বিদেশ থেকে ছেলেরা মায়ের নামে টাকা পাঠান, বাবাকে হাত খরচের টাকা চেয়ে নিতে হতো। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবত কলহ চলছিল। এ দিন সন্ধ্যায়ও নিজেদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে উত্তেজিত হয়ে লাল মাহমুদ ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে হত্যা করে, নিজেও ঘরের ধর্ণার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রিল ও দরজা ভেঙে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। অধিকতর তদন্ত শেষে প্রকৃত কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top