সকল মেনু

বঙ্গবন্ধুর ৩৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

Moulvibazar 15 agust picমৌলভীবাজার প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের ৩৮ তম শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শোকসভা, মিলাদ মাহফিলসহ বিভিন্ন অয়োজনে মৌলভীবাজারে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শহরের চৌমোহনায় জেলা অওয়ামীলীগ কার্যালয়ে বৃহস্পতিবার সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকিৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে স্থানীয় সংসদ সদস্য সৈয়দ মহসীন আলীর উদ্যেগে তাঁর বাস ভবনে আলোচনা সভার পূর্বে বঙ্গবন্ধু স্বরণে ১মিনিটি নীরবতা পালন শেষে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোহাম্মদ ফিরোজ, মুহিবুর রহমান তফদার, সিদ্দিকুল হাসান, আওয়ালীগ নেতা সৈয়দ বজলুল করিম, যুক্তরাজ্যস্থ আওয়ামীলীগের সহ-সভাপতি সিআইপি এম এ রহিম শহিদ, জালাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক মসুদুর রহমান, যুক্তরাজ্যস্থ ওয়েল্স আওয়ামীলীগের সভাপতি এম এ মালিক প্রমুখ। অপরদিকে দুপুরে জেলা প্রশাসনের উদ্যোগে শাহাদাৎ বার্ষিকি উপলক্ষে সরকারী উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. কামরুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নেছার আহমদ, সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ ও জলা পুলিশ সুপার তোফায়েল আহাম্মাদ প্রমূখ। এ ছাড়া জেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top