সকল মেনু

নিজের ছেলেকে পুড়িয়ে মারার দাবি জানালেন ধর্ষকের মা

হটনিউজ ডেস্ক:

হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে তোলপার গোটা ভারত। দোষীদের চরম শাস্তির দাবিতে রাস্তায় নেমেছেন বহু মানুষ। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই চারজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ওই চার অভিযুক্তের একজনের মা নিজের ছেলের চরম শাস্তির দাবিতে মুখ খুললেন।

ছেলে দোষী প্রমাণিত হলে তাকেও পুড়িয়ে মারার দাবি জানালেন ওই অভিযুক্তের মা। ওই অভিযুক্তের মায়ের বক্তব্যের একটি ভিডিও প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। সেই ভিডিওটিতে অভিযুক্তের মাকে বলতে শোনা গেছে, ‘মেয়েটিকে যেভাবে পুড়িয়ে মারা হয়েছে, আমার ছেলেকেও যেন সেভাবেই পুড়িয়ে মারা হয়।’‌

পাশাপাশি হায়দরাবাদ কাণ্ডের নির্যাতিতার মায়ের প্রতিও সমবেদনা জানিয়েছেন অভিযুক্তের মা। নির্যাতিতার মা প্রকাশ্যে বলেছেন, ‘‌প্রকাশ্যে অভিযুক্তদের শরীরে আগুন ধরিয়ে দেওয়া হোক।’‌ এবার সেই একই দাবি তুললেন ধর্ষকের মাও।
উল্লেখ্য, গত বুধবার হায়দরাবাদে এক নারী পশু চিকিত্‍‌সককে ধর্ষণ করে খুন করা হয়। শুক্রবারই ওই ঘটনায় ধরা পড়ে চার অভিযুক্ত। শনিবার তেলঙ্গানার শাদনগরের ম্যাজিস্ট্রেট ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন তাদের।

তবে নির্যাতিতার পরিবারের আক্ষেপ, পুলিশ যদি দ্রুত তৎপর হতো তাহলে হয়তো বাঁচানো যেত তাদের সন্তানকে। নির্যাতিতার বোনের অভিযোগ, এক থানা থেকে আর এক থানায় যাওয়া-আসা করতেই দু’থেকে তিন ঘণ্টা চলে যায়। যখন তল্লাশি শুরু হয়, ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top