সকল মেনু

এ রায় স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি মানুষের আস্থা আরও বাড়াবে

হটনিউজ ডেস্ক:

হলি আর্টিজান মামলার রায়ে সন্তুষ্টি প্রকাশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বহুল প্রতিক্ষীত হলি আর্টিজান মামলার রায় প্রদান করেছেন আদালত। এ রায়ে সাত জনের ফাঁসি হয়েছে। এই রায় বাংলাদেশের শেখ হাসিনার আমলে আইনের শাষণ, স্বাধীন বিচার ব্যবস্থার প্রতি মানুষের আস্থা আরও বাড়াবে। এই রায় যারা জঙ্গিবাদ, জঙ্গিবাদী শক্তি এবং জঙ্গিবাদের পৃষ্টপোষক তাদের প্রতি এক অশনি সংকেত। আর দেশের মানুষের ভবিষ্যত নিরাপদ ও স্বাধীন বিচার ব্যবস্থা কায়েমে এ রায় ভূমিকা রাখবে।

আজ বুধবার যশোর ঈদগাহ ময়দানে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা সারা বিশ্বের নেত্রী। সারা বিশ্বের দুইজন সেরা প্রধান মন্ত্রীর একজন শেখ হাসিনা। আজকের বিশ্বের সেরা সৎ রাষ্ট্রনায়কের একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনা ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন। ঘরকে শাস্তি দিয়ে পরকে শেখাবো। এটাই হচ্ছে শেখ হাসিনার নীতি।

দল ভারি করার জন্য খারাপ লোকদের দলে টানবেননা। সুবিধাবাদি, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের কোন দরকার নেই্। শেখ হাসিনার আওয়ামীলীগে কোন দুর্নীতিবাজের ঠাই হবেনা। নতুন কমিটির বিষয়ে তিনি বলেন, নতুন কমিটি যেন পকেট কমিটি না হয়। আওয়ামী লীগ ত্যাগী, আদর্শবান কর্মীদের সংগঠন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্য, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন, সদস্য এসএম কামাল হোসেন, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যসহ যশোরের ৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে দ্বিতীয় অধিবেশনে ওবায়দুল কাদের শহিদুল ইসলাম মিলনকে সভাপতি ও শাহীন চাকলাদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top