সকল মেনু

ভিকির সঙ্গে ক্যাটরিনার প্রেম

হটনিউজ ডেস্ক:

কেউই স্বীকার করতে চাইছেন না। প্রশ্ন করলে হেসে উড়িয়ে দিচ্ছেন। কিন্তু ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল যে রীতিমতো ডেট করছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না। এখন শোনা যাচ্ছে, নতুন বছরের শুরুটা দুজন একসঙ্গে কাটাতে চান। তবে কোথায় যাবার পরিকল্পনা, তা এখনই জানা যাচ্ছে না।

সাধারণত ক্রিসমাস বা বর্ষবরণ নিউ ইয়র্কে আত্মীয়দের সঙ্গে কাটান ক্যাটরিনা। প্রেমের খাতিরে ভিন্ন কিছু তো হতেই পারে। এমনও শোনা যাচ্ছে নতুন বছর ২০২০ সালে বিয়ে করবেন।

ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি বেশ গভীরভাবেই ভাবছেন। এমনকি ভিকির বাবা-মা ক্যাটরিনার সঙ্গে তার সম্পর্কে বেশ খুশিই হয়েছেন। ভিকি আর ক্যাটের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছিল দীপাবলির রাতে, যখন তারা একসঙ্গে অমিতাভ বচ্চনের বাড়ির পার্টিতে হাজির হন। তারপরে একটি ডিনার ডেটেও যান তারা। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ সে ছবি পোস্ট করায় গুঞ্জন ছড়িয়ে পড়ে।

তবে ক্যাটরিনা তার সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেছেন একেবারে ভিন্ন কথা। তিনি জানান, ‘আমার সঙ্গে মাঝেমধ্যেই নতুন নাম জুড়ে যায়। এখন সকলে ভিকির নাম বলছে। এরপর হয়তো অন্য কারও নাম উঠে আসবে। আমি শুধুই শুনে যাই।’

তবে ভারতীয় গণমাধ্যম বলছে, তিনি যাই বলুক না কেন যা রটে তার কিছু তো ঘটেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top