সকল মেনু

দেব আসছেন ঢাকায়

হটনিউজ ডেস্ক:

আগামী শুক্রবার সাফটা চুক্তির ভিত্তিতে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা দেব-রুক্মিণী অভিনীত কলকাতার ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। ছবির প্রচারণা করতে আজ ঢাকায় আসছেন এই জুটি। তার আগেই তাদের জন্য অপেক্ষায় দুঃসংবাদ। নামের কারণে সেন্সর বোর্ডে আটকে গেছে কলকাতার এই সিনেমা।

জানা যায়, কিছুদিন আগে ‘পাসওয়ার্ড’ নামে শাকিব খানের একটি ছবি মুক্তি পেয়েছে। তাই বোর্ড সদস্যদের সিদ্ধান্ত, কাছাকাছি সময়ে একই নামে আরেকটি ছবির ছাড়পত্র দেওয়া যুক্তিসংগত হবে না। সেন্সরবোর্ডের পক্ষ থেকে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠানের কাছে ছবির নামের ব্যাখ্যা চাওয়া হয়েছে।

এ বিষয়ে শাপলা মিডিয়ার ম্যানেজার মো. বাদল বলেন, নামের কারণে কলকাতার ‘পাসওয়ার্ড’ সিনেমাটি সেন্সরে আটকানো হয়েছে। আমাদের কাছে নামের ব্যাখ্যা চাওয়া হয়েছে। আমরা সেন্সরে সেই ব্যাখ্যা পাঠিয়েছি। ছবিটি এই নামেই আমদানির অনুমোদন দিয়েছে তথ্য মন্ত্রণালয়। সমস্যা থাকলে তো অনুমোদন হতো না। আশা করি বিষয়টি সেন্সর বোর্ড দেখবে এবং দ্রুতই ছবিটি প্রদর্শনের অনুমতি পাবো আমরা।

এদিকে ছবিটির মুক্তি উপলক্ষে আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ‘পাসওয়ার্ড’র আমদানিকারক শাপলা মিডিয়া। সেখানে অংশ নেয়ার কথা রয়েছে দেব। তার সঙ্গে থাকবে ছবির নায়িকা রুক্মিণীও।

বাংলাদেশে দেবের ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’।

‘ক্যাপ্টেন খান’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সম্রাট, অমিতা হাসান প্রমুখ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল গত বছরের ২২ শে আগস্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top