সকল মেনু

রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া সেই নবজাতকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা মালিয়াট ইউনিয়নের ষাটবাড়ীয়া গ্রামে রাস্তার পাশ থেকে গতকাল শনিবার সন্ধ্যা ৭ টার দিকে এক নবজাতককে উদ্ধার করা হয়। নবজাতকটি ওই সময় জীবিত ছিল। উদ্ধার করার পরে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কালীগঞ্জ থানার ওসি। এরপর আজ রবিবার সকালে নবজাতটির শ্বাসকষ্ট হলে কালীগঞ্জ থেকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই নবজাতকটি মারা যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হুসাইন শাফায়েত বলেন, শিশুটি রাতে সুস্থ ছিল। সকালে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হলে আমরা যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করি।

কালীগঞ্জ থানার ওসি কর্মকর্তা মুহা. মাহফুজুর রহমান জানান, যশোর জেনারেল হাসাপালে শিশুটি মারা গেছে। নবজাতকটিকে হেফাজতে থাকা উপজেলার ষাটবাড়ীয়া গ্রামের মোঃ মুকুল জোয়ার্দ্দার ও তার স্ত্রী দাফনের ব্যবস্থা করবেন বলে জানান তিনি।
উল্লেখ্য, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ষাটববাড়ীয়া গ্রামে রাস্তার পাশ থেকে রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এক নবজাতককে উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top