সারাদেশ

ফেনসিডিলসহ বিজিবির হাতে আটক পুলিশ

হটনিউজ ডেস্ক:

ফুলবাড়ী সীমান্ত এলাকা থেকে মাদকসহ জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়ানের অধীন কাশিপুর ক্যাম্পের সদস্যরা তাকে আটক করেন।

সূত্র জানায়, ভারতীয় সীমান্ত সংলগ্ন ফুলবাড়ী উপজেলার কুটিচন্দ্রখানা এলাকা থেকে পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। তার কাছে পাওয়া গেছে ৬ বোতল ফেনসিডিল। পাচার নয় সেবনের উদ্দেশ্যে জাহাঙ্গীর ফেনসিডিল সংগ্রহ করেছেন বলে দাবি করেন। পরে তাকে ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়। জাহাঙ্গীর আলম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত । তার বিপি নম্বর-৬৮৬। জাহাঙ্গীরের বাড়ি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তরিয়া গ্রামে। এর আগে তিনি ফুলবাড়ী থানায় কর্মরত ছিলেন।

বিজিবির কাশিপুর কোম্পানি কমান্ডার শহিদুর রহমান জানান, ৬ বোতল ফেন্সিডিলসহ কনস্টেবল জাহাঙ্গীর আলমকে হাতেনাতে আটক করা হয়। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী জানান, আটক পুলিশ সদস্যের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।