সকল মেনু

ক্যাসিনোর শুরু হাওয়া ভবন থেকে : সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্যাসিনোর শুরু হয় হাওয়া ভবন থেকেই, তারাই বলতে পারবে এটা কিভাবে শুরু হয়েছে। আর মদ, জুয়া বঙ্গবন্ধু নিষিদ্ধ করেছেন। বিএনপি এগুলো প্রবর্তন করেছে। আমরা দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। খালেদা জিয়া পারেননি, শেখ হাসিনা পেরেছেন।

আজ বুধবার ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস শুটিং ক্লাব পয়েন্টে নবনির্মিত আন্ডারপাসের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দেশ থেকে দুর্নীতি নির্মূল না হওয়া পর্যন্ত শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যার বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পাওয়া যাবে তাকেই আইনের আওতায় আনা হবে। দুর্নীতি-সন্ত্রাস-মাদকের বিরুদ্ধে এ অভিযান চলবে। কোনো দুর্নীতিবাজকে ছাড় দেওয়া হবে না। দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানে চুনোপুঁটি থেকে রাঘববোয়াল কেউই রেহাই পাবে না।

তিনি বলেন, লোক দেখানো নয়, সত্যিকারঅর্থে দুর্নীতি-মাদক-জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার, সহনশীল হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। অনেককে বড় ভাবলেও এতো দুর্নীতি করেনি, যারা নিচে থেকে করেছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান, সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন, চিফ ইঞ্জিনিয়ার মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন ও সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top