সকল মেনু

সুনামগঞ্জে নৌকাডুবিতে ৮ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ২

হটনিউজ ডেস্ক:
সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকুটা হাওরে মঙ্গলবার সন্ধ্যায় যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় আরো চার জনের লাশ উদ্বার করা হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ জনে। এই দুর্ঘটনায় এক নারী ও এক শিশু নিখোঁজ রয়েছেন।

নিহতরা হলেন, দিরাই উপজেলার মাছিমপুর গ্রামের জাসদের মেয়ে শান্তা মনি(৩), আরজ আলীর স্ত্রী রহিতুন্নেছা (৩৫), আফজাল হোসেনের ছেলে আসাদ(৫), পেরুয়া গ্রামের নসীবুল্লার স্ত্রী করিমা বিবি (৭৮), মাছিমপুর গ্রামের বাবুলের শিশুপুত্র শামীম (২), বদরুলের শিশুপুত্র আবির(৩), পেরুয়া গ্রামের ফিরোজ আলীর শিশুপুত্র আজম(২), ও নোয়াগ্রামের আফজাল হোসেনের শিশুপুত্র সোহান(৩)।
পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, ইঞ্জিনচালিত একটি নৌকা দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রাম থেকে চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাচ্ছিল। নৌকায় নারী-পুরুষ ও শিশুসহ ৩১জন যাত্রী ছিলেন। পথে কালিয়াকুটা হাওরের নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন রাতে ও ভোরে উদ্ধারের চেষ্টা চালিয়ে ৮ জনের লাশ উদ্ধার করে।

রফিনগর ইউপির চেয়ারম্যান রেজওয়ান খান জানান, নৌকাটিতে ৩১জন যাত্রী ছিলেন। নৌকা ডুবে যাওয়ার পর ৬ শিশুসহ ৮জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি আরো ২জন নিখোঁজ আছেন।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, হাওরে উদ্ধার অভিযান চলছে। ২১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top