সকল মেনু

ঝিনাইগাতী সীমান্তে দুই বাংলাদেশীকে অপহরণ

01শেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির:শেরপুরের ঝিনাইগাতী গারো পাহাড়ের ১১০৯ ও ১১১০ সীমান্ত পিলারের মাঝামাঝি স্থান থেকে দুই বাংলাদেশীকে ভারতীয় চিচিংগা পাড়ার নাগরিকরা অপহরণ করে নিয়েছে বলে খবর পাওয়া গেছে। বিজিবির একটি সূত্র আজ রাত পৌনে এগারোটার দিকে এ খবর নিশ্চিত করেছে। অপরদিকে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনডিপেনন্টে টেলিভিশনকে ফোনে দুই বাংলাদেশীকে পিটিয়ে খুন করে ভারতের বারাঙ্গা পাড়া থানায় রাখা হয়েছে বলে তারা শুনেছেন। বিজিবির পক্ষ থেকে ভারতীয় সীমান্ত রক্ষী বিএসএফকে বিষয়টির সঠিক তথ্য জানতে চিঠি দিয়েছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত চিঠির কোন জবাব বিএসএফের পক্ষ থেকে দেওয়া হয়নি। বিএসএফের কাছ থেকে জবাব আসলে এর সঠিক তথ্য পাওয়া যাবে বলে বিজিবির কর্মকর্তারা জানিয়েছেন।

খোজ নিয়ে জানাগেছে, শেরপুরের ঝিনাইগাতীর রাংটিয়া গ্রামের ৫জন লাকড়ী সংগ্রহ করতে গারো পাহাড়ের ১১০৯ ও ১১১০ সীমান্ত পিলারের মাঝামাঝি এলাকায় সীমান্তে কাছে গেলে ভারতের বারাঙ্গা পাড়া থানার চিচিঙ্গাপাড়ার লোকজন তাদেরকে আটক করে। সেখান থেকে ৩ বাংলাদেশী পালিয়ে আসতে সক্ষম হলেও হেমন্ত কোচ (১৬), হেদা কোচ (১৮) কে আটক করে গনপিটুনি দিয়ে মেরে ফেলে বলে অসমর্থিত সূত্রে জানা গেছে। ঝিনাইগাতী থানা পুলিশ জানায়, তাদেরকে হত্যা করে বারাঙ্গা পাড়া থানায় রাখা হয়েছে। তবে বিজিবির একটি সূত্র এখন পর্যন্ত দুই বাংলাদেশীকে অপহরনের বিষয়টি নিশ্চিত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top