সকল মেনু

কলাপাড়ায় ফোন করে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

হটনিউজ ডেস্ক:

পটুয়াখালীর কলাপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে গভীর রাতে ফোন করে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে এমন অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা ঘটেছে উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের নজবিপুর গ্রামে। কিশোরীর বাবা বৃহস্পতিবার রাতে মহিপুর থানায় রাকিবুল (২০), বাবু (২২) ও ওবায়দুল (২৪) নামে তিন যুবককে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ঐ কিশোরীর পিতা একজন জেলে। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণি ছাত্রী। ঘটনার দিন রাত দুইটার দিকে একই এলাকার রাকিবুল ওই কিশোরীর দাদি’র মোবাইলে ফোনে কল দিয়ে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। এসময় বাড়ির সবাই ঘুমিয়ে ছিল। এই সুযোগে রাকিবুল অপর দুইজনের সহযোগিতায় একটি বালুর মাঠে নিয়ে তাকে ধর্ষণ করে।
কিশোরীর বাবা জানান, আমার মেয়ের সাথে রাকিবুলের বন্ধুত্বের সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে আমার মেয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। রাকিবুল মোবাইল ফোনে আমার মেয়েকে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে তার মেয়েকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজা হয়। পরে সকাল ১১টার দিকে মহিপুর কুয়াকাটা মহাসড়কে একটি ইজিবাইক যোগে বাড়ি ফিরে তার মা ও দাদির কাছে ঘটনা খুলে বলে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহাবুবুর রহমান জানান, এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top