সকল মেনু

নিজের রিভলভারের গুলিতে এসআই নিহত

হটনিউজ ডেস্ক:

কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সেলিম জাহাঙ্গীর (৩৫) নিজের ইস্যু করা সরকারি রিভলভারের গুলিতে নিহত হয়েছেন।

বুধবার (২৮ আগস্ট) বিকেল তিনটার দিকে শহরের হাটিরপাড় এলাকায় ভাড়া বাসার নিজ কক্ষে গুলিতে নিহত হন তিনি।

নিহত সেলিম জাহাঙ্গীর দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার আবুল কালাম আজাদের ছেলে।

নিহক এসআই এর পরিবার ও তারই সহকর্মী এএসআই কামরুজ্জামান জানান, দুপুরে কুড়িগ্রাম সদর থানাধীন হাটিরপাড় এলাকায় নিজের বাসায় বসে রিভলভার পরিষ্কার করছিলেন জাহাঙ্গির। এ সময় হঠাৎ তার ঘরে গুলির শব্দ শুনতে পায় পরিবারের অন্য সদস্যরা। ঘটনার সময় ওই কক্ষে শুধু তিনিই ছিলেন। আর বাসায় ছিলো- জাহাঙ্গিরের ছেলে (৮), তার অন্তসত্ত্বা স্ত্রী, বাবা ও মা।

‘এসআই সেলিম জাহাঙ্গির কুড়িগ্রাম সদর থানা পুলিশের সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি ২০০৭ সালে এএসআই হিসেবে চাকরিতে যোগদান করেন’, জানান এএসআই কামরুজ্জামান।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আএমও) ডা. শাহীনুর রহমান সর্দার জানান, মাথায় পিস্তল ঠেকিয়েই গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এটি দুর্ঘটনা দাবি করে কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) মুহিবুল ইসলাম খান জানান, ঘটনা জানার জন্য এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top