সকল মেনু

সেই রানু মণ্ডলকে ৫৫ লাখ রুপির বিলাসবহুল ফ্ল্যাট দিলেন সালমান খান!

হটনিউজ ডেস্ক:

ভাইরাল হওয়া গায়িকা রানু মণ্ডলকে এবার ৫৫ লাখ রুপির বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিলেন বলিউড অভিনেতা সালমান খান। বিভিন্ন গণমাধ্যম সূত্রে খবর সৌজন্যের খাতিরেই রানুকে এই বহুমূল্য ফ্ল্যাটটি উপহার দিচ্ছেন সালমান।

সমগ্র ভারতবাসীর মতো রানুর সুরেলা কণ্ঠে মজেছেন সাল্লু মিয়াও। যদিও সালমানের তরফে এ ব্যাপারে কিছু জানানো হয়নি। আরও জানা গেছে, রানুকে দিয়ে সালমানের পরবর্তী ‘দাবাং-৩’ ছবিতে একটি গান গাওয়ারও পরিকল্পনা রয়েছে।

সম্প্রতি মুম্বাইয়ে গিয়ে ভারতের অন্যতম জনপ্রিয় শিল্পী হিমেশ রেশমিয়ার পরবর্তী ছবির জন্য তার সাথে একটি ডুয়েট গান করেন রানু। হিমেশের ছবি ‘হ্যাপি হার্ডি এ্যান্ড হির’-এর জন্য রানুকে দিয়ে ‘তেরি মেরি কাহানি’ গানটি রেকর্ডিং করান হিমেশ। পরে সেই গানটির কিছু অংশ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেন হিমেশ। ছবিটি আপাতত মুক্তির অপেক্ষায়।
প্রসঙ্গত, গত ২১ জুলাই পশ্চিমবঙ্গের রানাঘাট রেল প্ল্যাটফর্মে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছিলেন তিনি। এরপরই ভারতের পাশাপাশি বাংলাদেশ থেকেও তাকে দিয়ে গান গাওয়ার প্রস্তাব আসতে থাকে। কিছু রিয়্যালিটি শো’তেও ডাক পান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top