সকল মেনু

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১, আহত ২০

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো ২০ জন। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রথম দুর্ঘটনাটি ঘটে বেলা সোয়া দুইটার দিকে ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কের ধুলদি নামক স্থানে। ঢাকা থেকে কমফোর্ট লাইনের যাত্রীবাহী একটি বাস গোপালগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে ধুলদি ব্রিজের কাছে বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে বাসটি ব্রিজের রেলিং ভেঙ্গে নিচে পড়ে যায়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই বাসের ৫ যাত্রী নিহত হয়। দুর্ঘটনা পর স্থানীয় এলাকাবাসীর সহায়তায় ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালায়।
আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মারা যায় আরো ৩ জন। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যান জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা। বর্তমানে উদ্ধার কাজ চলছে। হাসপাতালে ভর্তি আহত কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে, বেলা সাড়ে তিনটার দিকে ফরিদপুরের নগরকান্দার তালমায় লোকাল বাসের চাপায় মারা যায় তিনজন। ভাঙ্গা থেকে ছেড়ে আসা একটি লোকাল বাস ঘটনাস্থলে একটি অটোরিকশা ও কয়েকজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় অটোরিকশার যাত্রী রেশমা বেগম ও তার ছেলে রাজু। হাসপাতালে নেবার পথে মারা যায় আবুল সিকদার নামের এক পথচারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top