সকল মেনু

ppppppশেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির:খাস জমি নিয়ে বিরোধ এবং বাজারে ইফতারের দোকান বসা নিয়ে ঝগড়ার জের ধরে শেরপুরের নকলা উপজেলার বিহারী বাজারে লোটপাট, অগ্নি সংযোগ করে কোটি টাকার ক্ষয়ক্ষতি করার ঘটনায় দায়েরকৃত দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় ৬১ জন আসামী আজ ১৩ আগষ্ট শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব হাবিবুল্লাহ মাহমুদের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বয়স ও অসুস্থতার কথা বিবেচনা করে ২২জনকে জামিন প্রদান করে এবং বাকী ৩৯ জনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জানাযায়, খাস জমি নিয়ে বিরোধ এবং বাজারে ইফতারের দোকান বসা নিয়ে ঝগড়ার জের ধরে গত ২১জুলাই রাত থেকে ২২জুলাই সকাল পর্যন্ত দুইদল গ্রামবাসীর কয়েক দফা হামলায় নকলা উপজেলার বিহারীর পাড় বাজারের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। এসময় দোকানপাটে ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। হামলায় ১০ জন আহত হয়। হামলাকারীরা এ সময় বাজারের ২৫টি দোকান ভাংচুর ও লুটপাট করে এবং ৬টি দোকানে আগুন ধরিয়ে দিয়ে সব কিছুই লন্ডভন্ড করে দেয়। পরে এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়। এর মধ্যে ৯১জনকে বিবাদী করে দ্রুত বিচার আইনে একটি মামলা করে। পরে পুলিশ ৭০ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করে। এর মধ্যে আজ ১৩ আগষ্ট ৬১জন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top