সকল মেনু

ন্যায়বিচার নেই বলেই খালেদা জিয়া কারাগারে

হটনিউজ ডেস্ক:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেছেন চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিঞা।

পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে জনগণকে সচেতনতার জন্য পৌর এলাকার বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রদলের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে শাহজাহান মিঞা বলেন, সরকার দেশনেত্রীকে মুক্তি দিচ্ছে না। আজ দেশে আইন নেই, সুবিচার নেই- সবকিছুই এক ব্যক্তির হাতের কব্জার মধ্যে। আজ ন্যায়বিচার নেই বলেই খালেদা জিয়া কারাগারে।

তিনি বলেন, দেশে আইনের শাসন নেই বলেই বিরোধী দলের হাজার হাজার নেতাকর্মী কারাগারে বন্দি। ন্যায়বিচার থাকলে এসব হতো না।

ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণকালে অধ্যাপক শাহজাহান মিঞা বলেন, আমরা খ্যাতিমান চিকিৎসকদের পরামর্শ নিয়ে লিফলেট বিতরণ করে জনগণকে সচেতন করছি, যেন তারা এ মরণব্যাধির হাত থেকে নিজেদের রক্ষা করতে পারে। পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানান।

লিফলেট বিতরণের সময় উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বারিউল ইসলাম তুষার বিশ্বাসসহ ছাত্রদল ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার বিকালেও খালেদা জিয়ার মুক্তির দাবি ও ডেঙ্গু সচেতনতা সৃষ্টিতে পৌর এলাকার বাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top