সকল মেনু

পিরোজপুরে জামায়াত গাছ ফেলে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল করেছে

হুমায়ুন কবির , পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরের কয়েকটি স্থানে টায়ার জ্বালিয়ে ও জিয়ানগরের বিভিন্ন সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে জামায়াত শিবির কর্মীরা। Taer-bg20130326193459মঙ্গলবার সকালে জিয়ানগরের পত্তাশী বাজারে জামায়াত শিবির কর্মীরা বিক্ষোভ মিছিল করে। এ ছাড়া সকালে তারা জিয়ানগর-বাগলের হাট রাস্তায় গাছ ফেলে রাস্তা অবরোধ করে। এ ছাড়া সদরের পোস্টঅফিস সড়ক, ধুপপাশা ও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা তৈরী করে জামায়াত কর্মীরা। জেলার কোথাও বাস চলাচল করতে দেখা যায়নি। দুপুর পর্যন্ত শহরের অধিকাংশ দোকানপাট ছিল বন্ধ। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাশকতা সৃষ্টির আশংকায় জেলায় ১৭ জনকে আটক করেছে পুলিশ। জিয়ানগরের পাড়েরহাটে শিবিরের জেলা অফিস সম্পাদক ওমর আলামিন সহ দু’জনকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ যুবলীগ।

 

 

হুমায়ুন কবির , পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরের কয়েকটি স্থানে টায়ার জ্বালিয়ে ও জিয়ানগরের বিভিন্ন সড়কে গাছ ফেলে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে জামায়াত শিবির কর্মীরা। গতকাল মঙ্গলবার সকালে জিয়ানগরের পত্তাশী বাজারে জামায়াত শিবির কর্মীরা বিক্ষোভ মিছিল করে। এ ছাড়া সকালে তারা জিয়ানগর-বাগলের হাট রাস্তায় গাছ ফেলে রাস্তা অবরোধ করে। এ ছাড়া সদরের পোস্টঅফিস সড়ক, ধুপপাশা ও পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা তৈরী করে জামায়াত কর্মীরা। জেলার কোথাও বাস চলাচল করতে দেখা যায়নি। দুপুর পর্যন্ত শহরের অধিকাংশ দোকানপাট ছিল বন্ধ। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাশকতা সৃষ্টির আশংকায় জেলায় ১৭ জনকে আটক করেছে পুলিশ। জিয়ানগরের পাড়েরহাটে শিবিরের জেলা অফিস সম্পাদক ওমর আলামিন সহ দু’জনকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ যুবলীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top