সকল মেনু

ছোট জা ভাতের গরম মার ঢেলে ঝলসে দিয়েছে বড় জায়ের শরীর

13.08.13  Joypurhat Photo ( Boro Ja Parvin) copyএসএস মিঠু ,জয়পুরহাট থেকে : পারিবারিক বিরোধের জের ধরে ছোট জা’র ঢেলে দেয়া ভাতের গরম মারে ঝলসে গেছে পারভিন আক্তার নামে বড় জা’র শরীর। সংজ্ঞাহীন অবস্থায় তাকে জয়পুরহাট জেলা আধূনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে জয়পুরহাট সদরের বিষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিষ্ণপুর গ্রামের জহুরুল ইসলামের স্ত্রী পারভিন আক্তারকে নিয়ে জয়পুরহাট সদর উপজেলার হানাইল মহল্লায় ভাড়া থাকেন। ঈদের জন্য জহুরুল তার স্ত্রীকে নিয়ে গ্রামে আসেন। সেখানে ছোটখাট বিষয় নিয়ে পারভিন আক্তারের সাথে দেবর খায়রুল ইসলাম বাবুর স্ত্রী মহুয়া আক্তার লাভলী’র সাথে তার বিরোধ হয়। তারই জের ধরে সোমবার বিকালে বড় জা পারভিনের মাথা ও পিঠে পেছন দিক থেকে ভাতের গরম মার ঢেলে দেয় লাভলী । ওই সময় চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন পারভিন। মারাত্মক আহতাবস্থায় তাকে দ্রুত জয়পুরহাট জেলা আধূনিক হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথার পিছন থেকে পিঠের অর্ধাংশ ঝলসে গেছে।বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

হাসপাতালে কাদরাতে কাতরাতে গৃহবধূ পারভিন আক্তার অভিযোগ করে বলেন ,‘ঈদে বাড়ি আসার পর থেকে জা মহুয়া আক্তার লাভলী তার সাথে খারাপ ব্যবহার শুরু করে। কথায় কথায় মারমূখি অনাকাঙ্খিত আচরণ করে। বিষয়টি শাশুড়িকে জানানোর পর সে আরো বেপরোয়া আচরণ করে। সোমবার দুপুরের পর বাড়ির উঠানে বসে থাকা অবস্থায় পেছন থেকে লাভলী আচমকা তার শরীরে ভাতের মার ঢেলে দেয়। এরপর জ্ঞান হারিয়ে ফেললে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পারভিনের ননদ সামছুন্নাহার বলেন,‘পারভিন ভাবির কোন দোষ নেই। ঈদের জন্য ভাবি বাড়ি আসার পর থেকে চুন থেকে পান খসলেই লাভলী ভাবি ছোট হয়েও সবসময় গালমন্দ করতেন। এমনকি এ ঘটনার আগে হাসুয়া নিয়েও মারতে গেছে লাভলী ভাবি। সোমবার কোন বিবাদ না হলেও পূর্বের শত্রুতার জের ধরে তার সামনেই আচমকা ভাতের মার ঢেলে দেয় লাভলী ভাবি’। এ ব্যাপারে ছোট জা লাভলীর মোবাইল ফোনে একাধিক বার রিং দিয়ে (যোগাযোগ করে) তার ফোন বন্ধ পাওয়ায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।হাসপাতালের চিকিৎসক আব্দুল ওহাব জানান,‘গৃহবধূ পারভিনের মাথার পিছন দিক সহ পিঠের প্রায় অর্ধাংশ গরম মারে মারত্মক ভাবে ঝলসে গেছে। ঘা শুকাতে বেশ কিছুদিন সময় লাগবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top