সকল মেনু

বঙ্গবন্ধুর খুনিকে যুক্তরাষ্ট্রে আশ্রয়ে বিএনপি সাহায্য করেছে: আইনমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্রে আশ্রয় গ্রহণের জন্য বিএনপি সরকার সাহায্য করেছে। নূর চৌধুরীকেও সাহায্য করেছে।

ডালিমের স্ত্রী মারা যাওয়ার পরে তার মরদেহ পাকিস্তান থেকে যখন এখানে এসেছে তখন খালেদা জিয়ার মুখ্য সচিব গিয়ে মরদেহ গ্রহণ করেছিলেন। এ হলো বিএনপির ইতিহাস।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবার সুপার মার্কেট চত্বরে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্র আমাদের বন্ধু দেশ, আইনের শাসনের দেশ। খুনি রাশেদ চৌধুরীকে ফিরিয়ে দেয়ার জন্য আমরা যুক্তরাষ্ট্রের আদালতে গেছি, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে আলাপ-আলোচনা করছি। রাশেদ চৌধুরীকে ফিরিয়ে এনে তার রায় কার্যকর করবো।

মন্ত্রী আরও বলেন, যুক্তরাষ্ট্র আমাদেরকে বঙ্গবন্ধুর আরেক খুনি মহিউদ্দিনকে ফিরিয়ে দিয়েছিল। তাই আমাদের বিশ্বাস খুনি রাশেদ চৌধুরীকেও যুক্তরাষ্ট্র নিশ্চই আমাদের ফেরত দেবে।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইন মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারোয়ার, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার, সাবেক চেয়ারম্যান মো. আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম.জি হাক্কানী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top