সকল মেনু

কিশোরগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

হটনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে শুধু সিএনজিচালকের নাম জানা গেছে। তার নাম জামাল মিয়া (৩০)। তিনি করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকার বাসিন্দা।

আহত চারজন হলেন, আব্দুল কাদির (৩০), পরিমল (২২), গিয়াস উদ্দিন (৪৫) ও সিরাজ উল্লাহ (৫০)। তারা সবাই জেলার ইটনা উপজেলার বাসিন্দা।

জানা যায়, অটোরিকশাটি যাত্রী নিয়ে করিমগঞ্জের চামড়াবন্দর থেকে ভৈরবের দিকে যাচ্ছিল। পথে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশার চালকসহ সব যাত্রীই গুরুতর আহত হন।

তাদের মধ্যে সিএনজিচালক জামালসহ তিনজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। কটিয়াদি হাইওয়ে পুলিশের এএসআই বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top