সকল মেনু

আ’লীগের উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে ভিপি নুরের ওপর হামলা

হটনিউজ ডেস্ক:

ঈদ উপলক্ষে নিজ বাড়িতে গিয়ে হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর।

গলাচিপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন শাহের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে আহত নুর ও তার সঙ্গীরা।

আহত নুরের সঙ্গে মুঠফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিন শাহের নেতৃত্বে এ হামলা হয়েছে।গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিরাপদ নয় বলে বাড়িতে চলে আসছি। তবে আশঙ্কা কাটেনি।

বুধবার দুপুরে তার নিজ বাড়ি গলাচিপা উপজেলার চরবিশ্বাস থেকে দশমিনা উপজেলায় ছোট বোন জেসমিন আক্তারের বাড়িতে যাওয়ার পথে উলানিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহত নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নুরুল হক নুরের খালাতো ভাই মোহাম্মদ উল্লাহ মধু মোবাইল ফোনে যুগান্তরকে বলেন, গলাচিপা থেকে মোটরসাইকেলযোগে দশমিনায় যাওয়ার পথে উলানিয়া ব্রিজের কাছে একদল দুর্বৃত্ত হামলা চালায়। এতে নুরুল হক নুর গুরুতর আহত হয়ে অজ্ঞান হয়ে যান। হামলায় নুরের সঙ্গে থাকা আরও অন্তত ২৫ জন আহত হয়েছেন।

তিনি বলেন, পুলিশ তাদের উদ্ধার গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। এ সময় নুরুল হক নুরের মোটরসাইকেল বহরে থাকা ১০টি মোটরসাইকেল ভাংচুর করা দুর্বৃত্তরা।

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনির ও আবাসিক মেডিকেল অফিসার ডা. ইমাম জানান, অজ্ঞান অবস্থায় নুরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে অভিযুক্ত গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ মোবাইল ফোনে যুগান্তরকে বলেন, আমি লোকমুখে শুনেছি নুর একটি দায়ের দোকানে চা খাওয়ার সময় ১৫ আগস্ট উপলক্ষে এলাকায় লাগানো বঙ্গবন্ধুর পোস্টার নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেন। এ সময় স্থানীয়রা তাকে ব্যাপক মারধর করে। পরে নুর ও তার সঙ্গীরা পালিয়ে একটি বাড়িতে আশ্রয় নেয়।

গলাচিপা থানার ওসি মো. আক্তার মোর্শেদ বলেন, নুর তার খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিল, অপরদিকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের একটি দল ঈদের দাওয়াত খেতে স্থানীয় এমপির বাড়ি যাচ্ছিল। পথে মোটরসাইকেলের বিশাল বহর দেখে ভয় পেয়ে স্থানীয় একটি বাড়িতে আশ্রয় নেয় নুর ও তার সঙ্গীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top