সকল মেনু

পারিবারিক দ্বন্দ্বের জেরে দেড় বছরের শিশুকে হত্যা করল মা

হটনিউজ ডেস্ক:
পারিবারিক দ্বন্দ্বের জের ধরে মাদারীপুরের কালকিনিতে তারামিয়া নামের দেড় বছরের শিশুপুত্রকে হত্যা করেছেন এক পাষণ্ড মা। আর এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পাষণ্ড মা মৌসুমী বেগমকে আজ রবিবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার বাশগাড়ি এলাকার মধ্যচর গ্রামের সিরাজ মোল্লার ছেলে মনির মোল্লার সঙ্গে পৌর এলাকার চরঠেঙ্গামাড়া গ্রামের গিয়াসউদ্দিন হাওলাদারের মেয়ে মৌসুমীর পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের একটি পুত্রসন্তান আছে। কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে স্ত্রী মৌসুমী তার বাবার বাড়ি চলে আসে। পরে স্বামী মনির মোল্লা শনিবার বিকালে তার স্ত্রী ও সন্তানকে নিজ বাড়িতে নেওয়ার জন্য শ্বশুর বাড়ি যায়। এ সময় দুজনের মাঝে নতুন করে ঝগড়া সৃষ্টি হয়। এতে মনির মোল্লা স্ত্রী-সন্তানকে না নিতে পেরে অভিমান করে নিজ বাড়ি চলে যায়। এই সুযোগে শনিবার সন্ধ্যায় পাষণ্ড মা মৌসুমী বেগম তার নিজ শিশুপুত্র তারামিয়াকে শ্বাসরোধে হত্যা করে।

খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ হত্যার ঘটনায় শিশুর বাবা মনির মোল্লা বাদী হয়ে তার স্ত্রী মৌসুমীকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে কালকিনি থানা পুলিশ আসামি মৌসুমীকে আজ সকালে গ্রেপ্তার করে।

মামলার বাদী মনির মোল্লা বলেন, মৌসুমী আমার সাথে ঝগড়া করে আমার শিশুসন্তানকে হত্যা করেছে। আমি তার সঠিক বিচার চাই।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোফাজ্জেল হোসেন বলেন, শিশুপুত্র তারামিয়াকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। আমরা আসামি মৌসুমীকে গ্রেপ্তার করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top