সকল মেনু

বলিউডে আসছেন ক্যাটরিনার বোন, নায়ক সালমানের ভগ্নীপতি

হটনিউজ ডেস্ক:
বোনের চেয়ে কম সুন্দরী নন ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল। তিনি যে বলিউডে আসতে পারেন, সেই কানাঘুষাও চলছে অনেকদিন ধরেই। সব জল্পনার অবসান ঘটিয়ে এবার তিনি আসছেন। আর প্রথম ছবিতেই তার নায়কের ভূমিকায় থাকবেন আয়ুষ শর্মা।

তবে এটা ভাবার কোনও কারণ নেই যে ইসাবেল শুধুই স্বজনপোষণের কারণে বলিউডে সুযোগ পেতে চলেছেন। নিউ ইয়র্কের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট-এ চার বছর পড়াশোনা করেছেন ইসাবেল। প্রকৃত অর্থেই প্রশিক্ষিত ও শিক্ষিত অভিনেত্রী যাকে বলে। আশা করা যায় বলিউডে আশানুরূপ ছাপ রাখবেন তিনি।
সালমান খানের ভগ্নীপতি আয়ুষ শর্মার অভিষেক হয়েছে গত বছর ‘লাভযাত্রী’ ছবির মধ্য দিয়ে। ছবিটি বক্স অফিসে খুব সফল না হলেও গানের দৃশ্যগুলো বেশ জমজমাট ছিল। তবে ওই ছবিটি ছকবাঁধা হওয়ায় অভিনয়ের সুযোগ খুব বেশি ছিল না। আয়ুষের কাছে নতুন এই ছবিটি তাই খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই ছবির গল্পটি একটু অন্যরকম।

ইসাবেল ও আয়ুষ জুটি বাঁধছেন যে ছবির জন্য তার নাম ‘কাওথা’। ভারত ও মিয়ানমার সীমান্তে একটি ছোট্ট গ্রাম হল কাওথা। সেই গ্রামকে কেন্দ্র করেই ছবির গল্প, যা আদতে একটি সত্য ঘটনা অবলম্বনে রচিত। ভারতীয় সেনাবাহিনীর একটি অসাধারণ অবদান জড়িয়ে রয়েছে সেই গ্রামের সঙ্গে।

পর্দায় সেই গল্পটাই ধরতে চাইছেন পরিচালক করন ললিত বুটানি। ছবির প্রযোজক, কাল্ট এন্টারটেনমেন্টের আদিত্য যোশী এই প্রসঙ্গে জানিয়েছেন যে বেশ ব্যতিক্রমী গল্প বলবে ইসাবেল-আয়ুষের ছবি ‘কাওথা’। তবে ঠিক কবে থেকে শুটিং শুরু হবে, সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top