সকল মেনু

সচিবের কারণে ফেরি বিলম্ব: ‘শিক্ষার্থীর মৃত্যুর কারণ খতিয়ে দেখা

হটনিউজ ডেস্ক:
সচিবের কারণে ফেরি ৩ ঘণ্টা বিলম্ব করায় শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদক মণ্ডলীর বৈঠক শেষে এ কথা জানান মন্ত্রী।
উল্লেখ্য, রবিবার মাদারীপুরের কাঁঠালবাড়ী ১নং ফেরি ঘাটে এক সচিবের গাড়ির অপেক্ষায় ফেরি পার হতে তিন ঘণ্টা অপেক্ষা বিলম্ব হয়। এতে ফেরি ঘাটে থাকা অ্যাম্বুলেন্সে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী তিতাস ঘোষের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠে।

তিতাসের স্বজনরা জানায়, দীর্ঘ সময় অপেক্ষার পর রাত পৌনে ১১টার দিক নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্টিকার লাগানো সাদা রংয়ের নোহা মাইক্রোবাসটি আসার পর ফেরি ছাড়ে। ফেরিটি মাঝ নদীতে পৌঁছালে মস্তিস্কে প্রচুর রক্তক্ষরণে অ্যাম্বুলেন্সেই মৃত্যু হয় তিতাসের। পরে শিমুলিয়া ঘাট থেকে আবারও ফেরিতে কাঁঠালবাড়ি ঘাট পৌঁছে ওই পরিবারটি তিতাসের লাশ নিয়ে নড়াইলে ফিরে যায়।

তিতাসের স্বজনদের অভিযোগ, ঘাটের বিআইডব্লিউটিসি কর্মকর্তা, পুলিশ সবার কাছে অনুরোধ করার পরও ওই কর্মকর্তা না আসা পর্যন্ত কাঁঠালবাড়ি ঘাট থেকে ফেরি ছাড়েনি।

তবে পুলিশ ও ঘাটে কর্তব্যরত বিআইডব্লিউটিসি কর্মকর্তাদের দাবি, তাদের কাছে ওই পরিবারের পক্ষ থেকে যখন রোগীর কথা জানানো হয় তখনই তাদের অ্যাম্বুলেন্সটি ফেরিতে লোড করে ১০ মিনিটের মধ্যেই ঘাট থেকে কুমিল্লা ফেরিটি শিমুলিয়ার উদ্দেশে ছেড়ে যায়। আর সরকারি কর্মকর্তার জন্য খুব বেশি দেরি করেনি ফেরিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top