সকল মেনু

রহস্য মহিলা কনস্টেবলের মৃত্যু , স্বামী আটক

images (37) শেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির: ১২ আগষ্ট রাতে শেরপুর সদর থানার মহিলা কনস্টেবল জহুরা বেগমের রহস্য জনক মৃত্যু হয়েছে। পুলিশ দাবী করেছে, এটা পারিবারিক কলহের কারণে ফাঁসিতে ঝুলে আত্ম হত্যার ঘটনা ঘটেছে।

জানাগেছে, শেরপুর সদর থানার মহিলা কনস্টেবল জহুরা বেগম তার বেকার স্বামী পলাশকে নিয়ে শেরপুর পুলিশ লাইনের অদুরে অষ্টমী তলায় একটি ভাড়া বাসায় থাকতো। হঠাৎ রহস্য জনক কারণে জহুরা বেগমকে আজ ১২ আগষ্ট রাতে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। তবে শেরপুর সদর হাসাপাতালে একটি সূত্র জানায়, পুলিশি ঝামেলা এড়াতে মৃত জহুরা বেগমকেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজে রেফার্ড করা হয়। এঘটনার পর শেরপুর পুলিশ বিভাগে তোলপাড় শুরু হয়ে যায়। জহুরা বেগমের মৃত্যু রহস্যজনক কারনেই হয়েছে। তবে কি কারণে বা কেন জহুরা বেগমের মৃত্যু হয়েছে তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে, জহুরার মৃত্যু হয়েছে পারিবারিক কলহের কারণে। তাই জহুরার বেকার স্বামী পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top