সকল মেনু

তিন কোটি ভিউ ছাড়াল ধ্রুব গুহ’র ‘যে পাখি ঘর বোঝে না’

হটনিউজ ডেস্ক:

ধ্রুব গুহ’র গান মানেই যেন দর্শক-শ্রোতাদের কাছে চমকপ্রদ কিছু। নিজস্ব গায়কী, ভিডিওতে গানের সাথে মিল রেখে ভিন্নগল্প, লোকেশন আর তার সাবলিল উপস্থিতি বরাবরই শ্রোতা-দর্শকদের মুগ্ধ করেছে। যা তার প্রকাশিত গানগুলোর দিকে নজর দিলেই অনুধাবন করা যায়।

সম্প্রতি ইউটিউবে তার একটি গান তিন কোটিরও বেশি বার দেখা হয়েছে। ইতিমধ্যেই সঙ্গীত মহলের বিভিন্ন জনের শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এই শিল্পী। ‘যে পাখি ঘর বোঝে না’ শিরোনামের এই গানটি ২০১৫ সালের ১৮ জুলাই ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। এটি ইউটিউবে প্রকাশিত ধ্রুব’র ২য় গান। এর আগে একই বছর ২ জানুয়ারি ‘শুধু তোমার জন্য’ শিরোনামের গান প্রকাশ পায়। গানটি প্রকাশের পরপরই ইউটিউবে শ্রোতা-দর্শকদের প্রশংসার জোয়ারে ভাসতে থাকেন ধ্রুব। সেই গানটিও এখন পর্যন্ত ১ কোটি ২০ লাখের বেশি ভিউ হয়েছে।

এ বিষয়ে ধ্রুব বলেন, শ্রোতারা আমাকে, আমার গানকে ভালোবেসে তাদের হৃদয়ে স্থান দিয়েছেন এটাই আমার সঙ্গীতের বড় প্রাপ্তি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল শ্রোতা-দর্শকদের কাছে। ধন্যবাদ জানাচ্ছি তাদের। পাশাপাশি গানটির গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক, বংশীবাদক এবং ভিডিও পরিচালক থেকে শুরু করে মডেলদ্বয়সহ গানের সাথে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ। একটি গান যখন শ্রোতা-দর্শক পছন্দ করেন তখন অন্য রকম একটি ভালোলাগা কাজ করে। উৎসাহ পাই। আরো ভালো গান করার জন্য এই উৎসাহ, খুব কাজে লাগে।

উল্লেখ্য, ‘যে পাখি ঘর বোঝে না’ গানটির কথা লিখেছেন ও সুর করেছেন প্লাবন কোরেশী, সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন তারেক এবং তারিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top