সকল মেনু

ডেঙ্গু কেড়ে নিলো এবার জাবি ছাত্রীর প্রাণ

হটনিউজ ডেস্ক:

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রথম বর্ষের এক ছাত্রী মারা গেছেন। শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে তিনি মারা যান। মৃত ছাত্রীর নাম উ খেংনু রাখাইন। তিনি বিশ্ববিদ্যালয়ের ৪৮তম ব্যাচের ফার্মেসী বিভাগ এবং প্রীতিলতা হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

উখেংনুর বাবার নাম মংবা অং মংবা। তিনি কক্সবাজার জেলা পরিষদের কর্মকর্তা। উ খেংনু তার একমাত্র কন্যা। তার মৃত্যুর খবরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
উখেংনু রাখাইনের বাবা মংবা অং মংবা জানান, ‘জাবি থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় উখেংনু। জ্বর বাড়লে ২০ জুলাই তাকে বাড়িতে আনা হয়। ভর্তি করানো হয় কক্সবাজার সদর হাসপাতালে। পরবর্তীতে অবস্থা খারাপের দিকে গেলে কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রামে নেওয়ার কথা বলেন। আজ (শনিবার) বিকালে চট্টগ্রামে নেওয়ার পথে লোহাগড়ার আমিরাবাদ নামক স্থানে সে মারা যায়।’

এদিকে, উখেংনু রাখাইনের বন্ধু ফার্মেসি ৪৮তম ব্যাচের শিক্ষার্থী রিফাত খান বলেন, ‘গত ১৭ জুলাই অসুস্থ অবস্থায় উখেংনুকে হাসপাতালে নিয়ে যাই আমরা। সেখানে টেস্ট করালে ডেঙ্গু ধরা পড়ে।’

কক্সবাজার কেন্দ্রীয় শ্মশানে উখেংনুর লাশ সৎকার করানো হবে বলে জানান উখেংনু’র বাবা মংবা অং মংবা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top