সকল মেনু

‘মেরিলিন মুহূর্তের’ অভিজ্ঞতা শিল্পার, দু’হাতে সামলালেন পোশাক

হটনিউজ ডেস্ক:
বিলাসতরীতে দাঁড়িয়ে লাস্যময়ী শিল্পা শেট্টি। দামাল হাওয়ায় উড়ছে তার আগুনরঙা পোশাক। চলছিল ফটোশুট। আচমকা এল দমকা বাতাস। এক পলকে সব এলোমেলো। দু’হাতে পোশাক সামলাচ্ছেন সুন্দরী। সেটা করতে গিয়েই চলে এল মেরিলিন মনরোর সেই সাদাকালো ছবির মতো পোজ। যেখানে দু’হাতে কোনওমতে উড়ন্ত অবাধ্য গাউনকে সামলাচ্ছেন তিনি।

সেই মুহূর্তের কথা উল্লেখ করে শিল্পার পোস্ট, ‘আমার মেরিলিন মনরো মুহূর্ত বাতাসের মতো মসৃণ ছিল না। শেষ অবধি দেখুন প্লিজ।’ বাতাসের দাপটে ফটোশুট যে ভেস্তে গেল, সে কথাই মজা করে বলেছেন শিল্পা।
সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের নিরাশ করেন না শিল্পা। নিয়মিত শেয়ার করেন ছবি ও ভিডিও। তার পোস্ট করা এই ভিডিও পুরনো। থ্রো ব্যাক ভিডিও দিয়েই ফের বাজিমাত শিল্পার। ইনস্টাগ্রামে ১৮ লাখের বেশি দেখা হয়েছে তার সেই ভিডিও।

৪৪ বছর বয়সী শিল্পা খুবই স্বাস্থ্যসচেতন। প্রায়ই পোস্ট করেন শরীরচর্চা সংক্রান্ত নানা ভিডিও। শেয়ার করেন হেলদি ডায়েট টিপস। পাশাপাশি, স্বামী রাজ কুন্দ্রা ও ছেলে বিহানের সঙ্গে কাটানো অবসর মুহূর্তের ছবিও থাকে তার প্রোফাইলে। কোথাও বেড়াতে গেলে সেই ছবিও ভক্তদের জন্য শেয়ার করেন তিনি।

বলিউডে শিল্পার আত্মপ্রকাশ ১৯৯৩ সালে, সুপারহিট ‘বাজিগর’ সিনেমায়। ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধড়কন’, ‘লাইফ ইন এ মেট্রো’র নায়িকা তিনি। এখন সিনেমায় সেভাবে অভিনয় না করলেও রিয়েলিটি শো-তে বিচারকের আসনে তাকে নিয়মিত দেখা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top