সকল মেনু

‘ছেলেধরা’র গুজব ছড়ানোর অভিযোগে যুবলীগ কর্মী কারাগারে

হটনিউজ ডেস্ক:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেলেধরার গুজব ছড়ানোর অভিযোগে রিয়াজুল মোর্শেদ তালুকদার নামে এক যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। গাবখান সেতু এলাকা থেকে তাকে আটক করা হয়। রিয়াজ শহরের কালিবাড়ি ধোপারচর এলাকার এ্যডভোকেট হাবিবুর রহমান তালুকদারের ছেলে। বৃহস্পতিবার বিকেলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

পুলিশ জানায়, রিয়াজ তার ফেসবুক আইডিতে ছেলেধরার গুজব ছড়িয়ে শান্তি শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা করে। এঘটনায় পুলিশ তাকে বুধবার বিকেলে গাবখান সেতু এলাকা থেকে আটক করে থানায় নেয়।
ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন বলেন, তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সম্পৃক্ততা পাওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২ ও ৩১/২ ধারায় বুধবার রাত সাড়ে ১২টায় রিয়াজের বিরুদ্ধে সদর থানার এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এই মামলায় আসামিকে ব্যাপক জিজ্ঞসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আগামী রবিবার মামলার শুনানির সময় আদালত এ বিষয়ে সিদ্ধান্ত দিবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top