জাতীয় ঢাকা প্রধান খবর রাজনীতি

গণপিটুনি বন্ধে নেতাকর্মী-এমপিদের সতর্ক থাকতে ওবায়দুল কাদেরের নির্দেশ

হটনিউজ ডেস্ক:
গুজব রটিয়ে যাতে গণপিটুনির মতো কোনো ঘটনা না ঘটে, সে ব্যাপারে সতর্ক থাকতে সারা দেশে দলের নেতা-কর্মী ও সংসদ সদস্যদের (এমপি) নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সচিবালয়ে ঈদুল আজহার প্রস্তুতি, বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক-মহাসড়ক সংস্কার এবং সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান ওবায়দুল কাদের।

গুজব রটিয়ে যাতে গণপিটুনির মতো ঘটনা আর না ঘটে, সে বিষয়ে সরকার কঠোর অবস্থান নিয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ইতিমধ্যে সরকারি ও দলীয়ভাবে আমরা বেশকিছু পদক্ষেপ নিয়েছি।

তিনি বলেন, সারা দেশের দলীয় নেতা-কর্মী ও এমপিদের নির্দেশ দেয়া হয়েছে, যাতে তারা মানুষকে সতর্ক ও সচেতন করতে সভা-সমাবেশ করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সাম্প্রতিক সময়ে বেশকিছু ঘটনা ঘটছে। এ সব ঘটনা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কি না, দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আশা করছি, এ রকম পরিস্থিতি আর হবে না। পুরোপুরি নিয়ন্ত্রণে চলে আসবে। একই সঙ্গে, যারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে, তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।