সকল মেনু

কোনও ভাঙন নয় ভালোই আছেন টাইগার-দিশা

হটনিউজ ডেস্ক:

সম্প্রতি বলিউডের হালের আলোচিত দুই মুখ টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেম ভাঙার গুঞ্জন শোনা যায়। এবার জানা গেছে, কোনও ভাঙন নয় ভালোই আছেন তারা।

বৃহস্পতিবার একই গাড়ি থেকে এই দুই তারকার নেমে আসার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ফটোসাংবাদিকরা। ‘বাঘি ২’র দুই শিল্পী তা দেখে নিজেদের হাসি চেপে রাখতে পারেননি। এদিন পরেছিলেন পাউডার নীল রঙা ড্রেস ও টাইগার ছিলেন একেবারেই ক্যাজুয়ালে। নীল জিন্স ও সাদা টি-শার্টে স্টাইলিস্ট দেখাচ্ছিল টাইগারকে।

জুন মাসের শেষদিকে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, কয়েক সপ্তাহে ধরে টাইগার ও দিশার মধ্যকার সম্পর্ক ভালো যাচ্ছিল না। নানা বিষয়ে দুজনের মতের অমিল দেয়। যা কোনোভাবেই ঠিক হচ্ছিল না। সেকারণে তারা দুজন আলাদা পথে হাঁটছেন এবং চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এমনটা শোনা যাচ্ছে।

গেল কয়েক বছর ধরে বলিউডে টাইগার-দিশার সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচনা চলছিল। এই মধুর সম্পর্ক এভাবে ভেঙে যাবে কেউই হয়তো ভাবেননি। সবশেষ একসঙ্গে ক্যামেরাবন্দি হয়ে টাইগার-দিশা জানান দিলেন বেশ ভালোই আছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top