সকল মেনু

কাজ নিয়ে এতই ব্যস্ত, বিয়ের কথা ভাবার সময়ই নেই

হটনিউজ ডেস্ক:
বলিউডে তার কেরিয়ারের বয়স নয় বছর। কিন্তু সোনাক্ষী সিংহের প্রেমের সম্পর্ক বরাবরই থেকেছে পর্দার আড়ালে। সচেতনভাবে নিজের সম্পর্ক লুকিয়ে রাখেন তিনি। সহ-অভিনেতাদের সঙ্গে তাকে জড়িয়ে বিশেষ কোনও গুঞ্জন ছিল না। কিন্তু শত্রুঘ্ন-কন্যা নিজেই স্বীকার করলেন অতীতে একজন সেলেব্রিটির সঙ্গে তার প্রণয়ের সম্পর্ক ছিল। কিন্তু কাকপক্ষীতেও টের পায়নি তাদের সেই প্রেম।

সোনাক্ষীর প্রেমের জন্যও নাকি ছিল শর্ত। নায়িকাকে সেই শর্ত দিয়েছিলেন তার বাবা মা। প্রেম করা যাবে, কিন্তু কোনও ‘সুশীল পুরুষের’ সঙ্গে। ইন্ডাস্ট্রির কারও সঙ্গে প্রেমে প্রবল আপত্তি ছিল সোনাক্ষীর পরিবারের। কিন্তু বাবা-মায়ের কথা শোনেননি সোনাক্ষী। তার বাবা-মায়ের চোখে ‘দুষ্টু’ কোনও বলিউডি লুটেরাই চুরি করেছিল তার মন। দিব্যি চলেছিল গোপন ডেটিং। কিন্তু সেই ডেটিং প্রেম পর্যন্ত নাকি পৌঁছায়নি।
প্রেম নিয়ে সব সময়ই লো প্রোফাইল বজায় রেখে এসেছেন সোনাক্ষী। অন্য নায়িকাদের মতো আজ এই নায়ক, কাল ওই নায়ক, পরশু তাবড় শিল্পপতি, এই রসায়নে কোনও দিনই বিশ্বাসী ছিলেন না সোনাক্ষী। সম্পর্কে প্রতারণাকে কোনও দিনই প্রশ্রয় দেননি তিনি। প্রেমে ঘুণ ধরা, অবিশ্বাসের কথা ভাবতেও পারেন না ‘দাবাং’ দুহিতা। প্রেমিক যদি বিশ্বাসঘাতকতা করেন? সে দিনটা দেখতেই চান না সোনাক্ষী।

মাঝে গুঞ্জন শোনা গিয়েছিল, সোনাক্ষী নাকি বান্টি সাজদেহ’র সঙ্গে ডেট করছেন। কিন্তু সেই রটনাকে নস্যাৎ করে দিয়েছিলেন সুন্দরী। সম্পর্ক যতক্ষণ না বিয়ের মণ্ডপ পর্যন্ত গড়াচ্ছে, ততক্ষণ কাউকে বলবেন না বলেও ঠিক করেছিলেন নায়িকা। কিন্তু কবে সেই মাহেন্দ্রক্ষণ? অদূর ভবিষ্যতে তো একেবারেই নয়। কাজ নিয়ে তিনি এতই ব্যস্ত, বিয়ের কথা ভাবার সময়ই নেই, জানিয়েছেন সোনাক্ষী। কিন্তু যখন বিয়ে ঠিক হবে, তখন তিনি নিজে দুনিয়ার সবাইকে জানাবেন, ভেবেই রেখেছেন ‘বুলেট রাজা’র নায়িকা। তবে তার সব থেকে বিরক্ত লাগে, যখন সবাই তার বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা শুরু করে দেয়। যেন, যার বিয়ে তার হুঁশ নেই, পাড়া পড়শির ঘুম নেই।

বরুণ শর্মার সঙ্গে সোনাক্ষীর আগামী ছবি ‘খানদানি শাফাখানা’-র মুক্তি আগামী দোসরা আগস্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top