ঢাকা

সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

images (9)মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য মাহবুব (৪৫) ও শিশু তাসিম (৭) নিহত হয়েছে। সোমাবার বেলা ১২সাড়ে টায় ঘাটাইলের টি-জংশন ও বিকেলে সাড়ে ৩টায় মোগলপাড়া নামক স্থানে এ পৃথক দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুবের বাড়ি রংপুরের পঞ্চগড় জেলায় বলে জানা গেছে। সে ঘাটাইল শহীদ সালাহ উদ্দিন সেনানিবাসে ৩৭ এসটি ব্যাটালিয়ানের ওয়ারেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন ও তাসিমের বাড়ি মোগলপাড়া গ্রামে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত (ওসি)কর্মকর্তা ফজলুল করিম জানান, নিহত মাহবুব ঘাটাইল থেকে সাইকেল নিয়ে সেনানিবাসে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা ধনবাড়ীগামী একটি বাস (নং-ঢাকা মেট্রো-ব-১১-১৫৮৬) ধাক্কা দিলে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

অপরদিকে সোমবার বিকেলে সাড়ে ৩টায় উপজেলার মোগলপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তাসিমের বাড়ি মোগলপাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মোগলপাড়া এলাকায় রাস্তার পার্শ্বে বিকেলে তাসিম দাঁড়িয়ে ছিল। এসময় গনপূর্ত মন্ত্রনালয়ের একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১১-৬০০৯) তাসিমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে মাইক্রোবাসটি ভাংচুর করে ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনার পরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন সহ পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন।