সকল মেনু

খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি : তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:
উন্নয়ন দেখলেই বিএনপির গাত্রদাহ শুরু হয়, সরকারের কোনো অর্জনই বিএনপির ভালো লাগে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, জনগণ জানে বলেই তাদের এখন আর মানুষ ভোট দেয় না। যারা ক্ষমতার লোভে পেট্রোলবোমার রাজনীতি করে। সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মারে। তাদের নেত্রী খালেদা জিয়া রাজনীতির জন্য বড় হুমকি।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে ‘সাংবাদিকতা রাত বিরাতে’ বইয়ের মোড়ক উম্মোচনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী মির্জা ফখরুলকে উদ্দেশে বলেন, আয়নায় নিজের চেহারা দেখেন। আপনারা পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছেন। শেখ হাসিনার সরকার বাংলাদেশের মানুষের ভাগ্য পরির্বতন করেছে, দেশে উন্নয়নের জোয়ার বইছে।

তিনি বলেন, গত ১০ বছরে গণমাধ্যমের ব্যাপক বিকাশ হয়েছে। অনলাইনের জন্য আট হাজারের বেশি আবেদন জমা পড়েছে। নয় কোটির বেশি মানুষ সোস্যাল মিডিয়া ব্যবহার করে। এর ভালো দিক যেমন আছে, তেমনি খারাপ দিকও আছে। সোস্যাল মিডিয়ার মাধ্যমে গুজবও ছড়ানো হচ্ছে। এটিকে কীভাবে শৃঙ্খলায় আনা যায় তা ভাবতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢা‌বির সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ইউএনবি চেয়ারম্যান আমানত উল্লাহ খান, প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top