সকল মেনু

যশোরের বেনাপোলে র‌্যাবের অভিযান ফেন্সিডিলসহ আটক-১

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোর র‌্যাব-৬ ক্যাম্পের সদস্যরা বৃহম্পতিবার সকালে বেনাপোল পোর্ট থানার শাখারীপোতা বাজার সংলগ্ন আব্দুল খালেক জমাদ্দার এর বসত বাড়ীর সম্মুখে বাহাদুরপুর গামি পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে ফেন্সিডিল-১০০ বোতল আনার আলী (৪০)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। যশোর র‌্যাব ক্যাম্প থেকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ শাহিনুর ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা সাকিনস্থ শাখারীপোতা বাজার সংলগ্ন জনৈক আব্দুল খালেক জমাদ্দার এর বসত বাড়ীর সম্মুখে বাহাদুরপুর গামি পাকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে আসামী মোঃ আনার আলী (৪০), পিতাঃমৃত আবদার আলী, সাং-উত্তর কাগজপুকুর, থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর‘কে ১০০ বোতল ফেন্সিডিল সহ হাতে-নাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা সাথে জড়িত। বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধংসকারী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। মাদক ব্যবসার ফলে এলাকার উঠতি বয়সের যুবকদের মাদকের ছোবলে অনেকেই মাদকাসক্তির ফলে তাদের পরিবারের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তার এহেন গর্হিত সমাজ বিরোধী কর্মকান্ডের কারনে সমাজের যুব সমাজ হুমকির মুখে পড়েছে। ধৃত আসামী ও সহযোগীদেরকে ধৃত করে আইনামলে আনার জন্য অভিযান অব্যাহত আছে। পরবর্তীতে আসামীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারণির ক্রমিক ১৪ এর (গ) ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top